DeshiRhymes.com

Home of Bangladeshi Hip Hop

JOIN the NEW Deshi Hip Hop Social Network NOW! www.DeshiRhymes.com... LOG ON NOW!
THIS FORUM WILL SHUT DOWN ON DEC 31ST. JOIN DESHIRHYMES.COM NOW!
http://BoomBox.deshirhymes.com - For ALL your ONLINE RELEASES!
Radio.DR - Official Deshi Hip Hop Radio Station!

Search

Display results as :

Rechercher Advanced Search

Who is online?
In total there are 2 users online :: 0 Registered, 0 Hidden and 2 Guests :: 1 Bot

None

[ View the whole list ]

Most users ever online was 164 on Mon Jan 24, 2011 11:54 am

You are not connected. Please login or register

Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH

Go to page : Previous  1, 2, 3, 4, 5  Next

View previous topic View next topic Go down  Message [Page 3 of 5]

51 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Sun Mar 07, 2010 8:09 pm

mofiz mastori

Newbie Rhymer
Newbie Rhymer
Our bangladesh team has one of the worst records in cricket yet everytime they play we cheer for them coz we know they are young and some day we will show the world what we can do. Bangla rap is no different youngest genre in Bangladesh that needs our support. We need to inspire them encourage them not put them down. If we make baseless remarks it will only hurt the artists and we wont see hip hop prosper in our nation. The artist lal miah bad or good is ones opinion but he did become the first bangla rapper to get over 120,000 views on youtube. I been a fan of hip hop since i was 10 always wanted to hear bangla rap but what i heard was a mix of lil bangla and most english in every albums. As always we are kissing bollywoods or hollywoods ass.. Now the album chhoy nong bipod shongket is the first full length Bangla Rap album that was released by a major label in bangladesh. I was jumping with joy when i heard the album coz lyrics were unmatched and it was all in my language finally a hip hop album that i can show the whole world with pride and its all mine ! further more it always took a group of rap artists to drop an album well not anymore coz now we also have the first solo hip hop album of bangladesh.... Lal Ekla Eksho part two was done in complete guitar chords and metal instrumental which is also the first time in bd an artist dared to do.. instead of complaining we should put few good words and show him the respect for his ability to do something that was never done before in the history of bangla hip hop... plus lal miah is equally fluent and effective with his lyrics in sylheti, bangla n english... for a men who grew up in USA to drop a pure bangla album is also a fact to respect... so i am just saying its a new genre in bangladesh and artists that we have are still going through learning process now we can either encourage them or put them down the choice is ours...

View user profile

52 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Mon Mar 08, 2010 8:50 pm

Naam Nai

Newbie Rhymer
Newbie Rhymer
( LiL SpadE_JInDeGi NisSaI): Torr Maa k ekebare torr Baba kore debo...U knw white n black dick? U motherfucker is fucking bitch.....I don think so who is ur mom's pussy killer..LMAO.... Razz ...You son of bitch...if u need to ass killer of ur mom..let me knw...oh i forget to say... Very Happy ..I got something for you mother....ask ur mom that if she needs something else at midnite(potiki mara)...I'll arrange something for u mom... Twisted Evil One is White cock, another one black cock...i think ur mom gonna like black cock....what else? :farao:U wanna more classes? Very Happy Call 911 Razz

View user profile http://naam-nai.com

53 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Mon Mar 08, 2010 9:43 pm

Naam Nai wrote:( LiL SpadE_JInDeGi NisSaI): Torr Maa k ekebare torr Baba kore debo...U knw white n black dick? U motherfucker is fucking bitch.....I don think so who is ur mom's pussy killer..LMAO.... Razz ...You son of bitch...if u need to ass killer of ur mom..let me knw...oh i forget to say... Very Happy ..I got something for you mother....ask ur mom that if she needs something else at midnite(potiki mara)...I'll arrange something for u mom... Twisted Evil One is White cock, another one black cock...i think ur mom gonna like black cock....what else? :farao:U wanna more classes? Very Happy Call 911 Razz

nice...u get back in through ur mom's fanny n holla me...I'll teaching her some fuckin gud grammar n then fuckin her to gettchu back out....toile tuio english shikbi tor ma o shibo....how abt a rap battle fag?
hit me if u got balls...cuz me da guy with da DRAGON BALLS Very Happy
u can't fuck around with me....

View user profile

54 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Tue Mar 09, 2010 1:13 am

mofiz mastori

Newbie Rhymer
Newbie Rhymer
lil spade you come to the forum to talk about dick and pussy? this is the wrong section open a new thread ... you come here to talk about peoples mothers and fathers do u know that only puts your parents in danger? when you talk about peoples family that only puts your family to danger of being insulted cmon think man.. respect people if u want respect...

View user profile

55 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Tue Mar 09, 2010 3:53 am

mofiz mastori wrote:lil spade you come to the forum to talk about
dick and pussy? this is the wrong section open a new thread ... you
come here to talk about peoples mothers and fathers do u know that only
puts your parents in danger? when you talk about peoples family that
only puts your family to danger of being insulted cmon think man..
respect people if u want respect...

u r rite but keep it down rookie....I'm teachin' da guy some manners!
u may haven't noticed...I lyk LaL MiaH but a few fags who r into riding
his cock lyk NAAM NAI [I wonder if he's a rapper or justa tourist in
DR] shud show some respect to me cuz I'm a !!!
if he's a rapper....IF HE REALLY IS....lets have a battle son!!!
Come on Naam Nai...I'm calling u to a Battle....

View user profile

56 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Tue Mar 09, 2010 4:18 am

mofiz mastori

Newbie Rhymer
Newbie Rhymer
ei rokom aro tirish forum chuida ami dorbesh hoisi aar tumi amare rookie dakla kaku? kotha bath-tha hushe koiyo barabari bhalo na keramoti dekle koiyo dorbesh ami purana.... naamnai tho bhalo kotha ekta koisilo tumra tare galagali korla... ek halai koilo 50 bucks noshto korse album loiya... elephant road coffee house e giya dek koi copy sale hoise...50 bucks pailo koi halai ei teka diya agay baki mar tui halai laler album na kinle kar bal oibo....

View user profile

57 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Tue Mar 09, 2010 6:49 pm

Demonic

Official Rhymer
Official Rhymer
spade......lal miah is much older 2 u ......if u cant respect ur elders u neva suceed rememba dat.....u kno me ...u talked 2 me...u kno i treat u as ma bro.....so plz don cross the line here...earnest request....

View user profile

58 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Tue Mar 09, 2010 7:52 pm

JoyeeTa Z

Newbie Rhymer
Newbie Rhymer
[i]awww:s so many comments..it proves dat da album is actually a Big hit;)just loved dis album.itz not typical"shiddhesshori malibag" type hiphop, all songz R very beautifully done:) btw i want to meet the producers.Helal and johan..they have done a grt job..lal miah Ur a joss rapper undoubtfully:D..ahem a big HI to Helal:$$

View user profile

59 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Tue Mar 09, 2010 8:35 pm

Naam Nai

Newbie Rhymer
Newbie Rhymer
Listen( Lil spade).U fucking guy started 1st...(LaL Mia'r baal LaL Mia Falaibo by Lil Spade)...dis fckin guy is bitch....Jonmer thick nai....Ko-theke Aise....Music nia olta palta kotha bole..Arre Kiso track make kore marketing korr.....dekhi tui halar gaan kida shune...Abaal giri bhaloi korte pare....Naaame pakistan...Kaame Kisoi na....Forum chaira monigiri korr...Kaame dibo.... Razz Very Happy

60 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Tue Mar 09, 2010 11:33 pm

Tormuz Bepari

Newbie Rhymer
Newbie Rhymer
Vai ami bepari manush,browse korte korte ei forum e
ashlam.Lal miah re nia eto chilla chilli ken mamara??Who is he?Is he Barak
Obama?Well..Album ta shunlam “CHHOY NONG BIPOD SHONGKET”..Kharap lage
nai..Twist ache.Albu,comments pore dimu age Comments gular reply dei..Wink

MODE SILVER—Mama I dunno who ya are or who r ya tryna be?But
do ya know wat pop beat is??Can ya xplain me?Homie listen overseas rapper ra
Tomago moto anari rappergo tym deyna..Count ei rakhena.Mama tumi disappointment
hole Lal er “KISSUUU”ase jayna…

Humayun Chowdhury—I like d way he writes..Mama “Critics” nia
kotha bollo..Yup..Eve1 has ryts to say bout his opinions.But Humayun mama kotha
hoilo Kono Bangali Rastar fokir jodi Americar
TWIN TOWER
nia Criticsm e ashe tahole eta Funny criticsm chara ar kichuina.Laugh Ma FUCKIN
ass Off…

Naam nai r MODE SILVER kotha bolchilo Beatz nia,Humayun mama
Tumi egula ki likhla?Beatz er naam?Mama ei tormuz bepari koilam gaan shune.

Homie do ya knw TABLA/SITAR ma son?Mama did ya hear bout
VIJAY LYER/MIKE LADD/KARSH KALE??Tara eastern beatz er
upor hip hop kore..Mama tumi NAAM NAI ke bolla sticked wid BD Music..Tumi to
mama 50 cents er candy shop r shakira HIPS DON’T LIE atkaia aso…Ar Humayun mama CHHOY NONG BIPOD
SHONKET er Beat er list ta dia
dei…mukhosto koro pore kaam e ashbo..

Beshi Kotha—5/4 jazz swin groove
Sylheti Rap—The shuffle beat
Bangla Rap er Daam—Eight notes snare beatz
Banglar gaan gai—Club bang
Amra korbo joy—Liner Rock
Lal eka eksho—Rock beats in 7/8
Dui diner dunia—Money beat
Shono ogo shundori—Reggaeton
Outro—Punk
Mama mathay kichu dhukche?Status e to lagaiso mama Beat
maker..Koyta beat er naam janos?Timbaland,just blaze egula??Abaal ekta..Status
change kor hala…Beat maker....

LiL SpaDe_JinDegi—Mama gala gali te Credit nai..Gali dile to
mama Prgnt hoia jaiba.Rastay kutta chillaite pare..eta kono credit na…beta abaal
eto kotha na boila ekta album release kor..Forum e baal na falaia kaam kor jaa..futttt

View user profile

61 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Tue Mar 09, 2010 11:59 pm

Demonic wrote:spade......lal miah is much older 2 u ......if u cant respect ur elders u neva suceed rememba dat.....u kno me ...u talked 2 me...u kno i treat u as ma bro.....so plz don cross the line here...earnest request....

SRY DEMONIC BHAI....have u ever seen me pick beef without reason? I never said antthing 2 disrespect Lal Miah...I did say his album was gud...but NAAM NAI,TORMUZ BEPARI n MOFIZ MASTORI...
r u guys really rappers? cuz ppl do knw me all over DR n FB....
atleast I ain't no fake accounts lyk u fags.......
u thik 1 guy with 3 accounts hitting me on da same thread can take me out?
Trust me fags...I got huge company behind me....
LAL MIAH is da Best Shylety rapper in BD....who would deny that? his lyrics r lyk so true....still most ppl wont prefer lisning 2 his album cuz not every1 lyks shylety rap...not even me Razz
I told my opinion...3fake ass bitches sniffed ma shit....I hit 'em back...now ppl think I offended lal mia....great Very Happy
if I have offended LAL MIAH I'm sry cuz I got respect fo his lyrics...but others I offended here....

FUCK U BITCHES!!!!! n this goes out to :
NAAM NAI,TORMUZ BEPARI n MOFIZ MASTORI !!!

Don't mess with da DEVIL

View user profile

62 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 12:14 am

Tormuz Bepari wrote:Vai ami bepari manush,browse korte korte ei forum e
ashlam.Lal miah re nia eto chilla chilli ken mamara??Who is he?Is he Barak
Obama?Well..Album ta shunlam “CHHOY NONG BIPOD SHONGKET”..Kharap lage
nai..Twist ache.Albu,comments pore dimu age Comments gular reply dei..Wink

MODE SILVER—Mama I dunno who ya are or who r ya tryna be?But
do ya know wat pop beat is??Can ya xplain me?Homie listen overseas rapper ra
Tomago moto anari rappergo tym deyna..Count ei rakhena.Mama tumi disappointment
hole Lal er “KISSUUU”ase jayna…

Humayun Chowdhury—I like d way he writes..Mama “Critics” nia
kotha bollo..Yup..Eve1 has ryts to say bout his opinions.But Humayun mama kotha
hoilo Kono Bangali Rastar fokir jodi Americar
TWIN TOWER
nia Criticsm e ashe tahole eta Funny criticsm chara ar kichuina.Laugh Ma FUCKIN
ass Off…

Naam nai r MODE SILVER kotha bolchilo Beatz nia,Humayun mama
Tumi egula ki likhla?Beatz er naam?Mama ei tormuz bepari koilam gaan shune.

Homie do ya knw TABLA/SITAR ma son?Mama did ya hear bout
VIJAY LYER/MIKE LADD/KARSH KALE??Tara eastern beatz er
upor hip hop kore..Mama tumi NAAM NAI ke bolla sticked wid BD Music..Tumi to
mama 50 cents er candy shop r shakira HIPS DON’T LIE atkaia aso…Ar Humayun mama CHHOY NONG BIPOD
SHONKET er Beat er list ta dia
dei…mukhosto koro pore kaam e ashbo..

Beshi Kotha—5/4 jazz swin groove
Sylheti Rap—The shuffle beat
Bangla Rap er Daam—Eight notes snare beatz
Banglar gaan gai—Club bang
Amra korbo joy—Liner Rock
Lal eka eksho—Rock beats in 7/8
Dui diner dunia—Money beat
Shono ogo shundori—Reggaeton
Outro—Punk
Mama mathay kichu dhukche?Status e to lagaiso mama Beat
maker..Koyta beat er naam janos?Timbaland,just blaze egula??Abaal ekta..Status
change kor hala…Beat maker....

LiL SpaDe_JinDegi—Mama gala gali te Credit nai..Gali dile to
mama Prgnt hoia jaiba.Rastay kutta chillaite pare..eta kono credit na…beta abaal
eto kotha na boila ekta album release kor..Forum e baal na falaia kaam kor jaa..futttt

r ak madarchod BOYAN loia aise....HOW COME U DONNO MODE SILVER...well u shud knw a few wackos who don't even dare posting their shit on DR cuz they knw they r Fake rappers...
DR was made 2 open ur eyes abt BD rap n FB just fo communication....1st respect ppl on DR....download our shit....
BOYAN amgor te shiko....cuz u bitches fucked in other 3 forums n came here as dorbesh n shit....but DR ain't fo fags lyk u....

View user profile

63 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 12:23 am

Tormuz Bepari r u some kinda fake account of LaL Miah's secretary?
cuz I wonder how do u knw so much abt his beats?
amre aro boyan shikao......

well I'm some lame old kid frm down da streets who spits gangsta rap on luv beats...NOT!!!!!!!!!!

well son guess u haven't heard abt WRA-BD....no matter...u will soon Very Happy

View user profile

64 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 2:58 am

Tormuz Bepari

Newbie Rhymer
Newbie Rhymer
LiL SpadE_JInDeGi NisSaI mama tumi keda tomare chinte hoibo?tumi DR FB te famous but real lyf e na.and amar ei id fake na re mama.tomar bapey ki tomar nam dise lil spade?tomar bapey nam dise kuddus,r tumi nam niso eikhane lil,amar ashol nam eitai.mama,tumi barbar amake fag bolteso,ami jodi fag hoi tomar baba r tumi rokkha pabena koilam.mama tumi respect shikhao,tomar nijer moddhe respect r eto ovab ken?adob kayda shikho mama,jao dui para koran sharif pore asho.lil mama ami lal r secretary na, take chiniona.but ami gan bujhi,gan jani.gan shune bujhte parsi ei beat r upor banano.konodin lal mia re paile jigesh koiro ami thik na bhul bolsi:D.mama tumi ei line e ekhono baccha,bashay giye feeder khao r boyan shikho.r WRA-BD..tomra ki oscar paiso mama AR rehman r sathe?tomader moto rapper golite golite ghure.mama galite kono credit nai, ami shuru korle abar kintu prgnent hoiya jaiba koilam.mama matha thanda koro, aso gan niye gothonmulok alochona kori. R matha beshi gorom hole amar kach theke kichu tormuj niye khao r thanda hou.Tormuz deho mon ke sheetol rakhe mama;)

View user profile

65 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 4:12 am

so did ur fag ass daddy name u Tormuz Bepari?
n don't talk abt religion here...I did complete reading the Quran....
u talk abt respect? u didn't even bother to use capital letters on da Holy Book's name...

trust me...fo me Religion is more than Rappin' n stuff,so keep it aside will ya?

never seen u kids on DR b4...y bringing AR rahman on DR kid? he aint no
rapper n not even bangali!!! DR is all abt BANGLADESHI Rap n Hip Hop... not bangla Polligti,pop,baul gaan n shit....
music....
or could have found ur Biplob n Tishma burnin da place with their lame shit....
so as Mode Silver /Double H n I said....rapping on POP or other kinda beats r kinda shitty shit to do Razz
cuz this aint true hip hop....BUT I DID SAY HE's LRYRICS r MEANING FULL........

now gettcho asses back to where u came frm...would ya? kindly?

View user profile

66 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 7:36 am

mofiz mastori

Newbie Rhymer
Newbie Rhymer
Lil Spade oreay baba kotoboro gangstar tumi mama... tumar moto spade re hip hop shikhaite hoile amar tin ta account khular dorkar nai... aar tumare pudkida tho ekhono mari ni er agay tumi amare fag dakla? aar jokhon chuda ta dimu tokhon ki dekba takur? dadagiri online e koris na bal falaile shamne aaisha fala... aar tor album kundin release hoibo g series thaika amare janaise ami shunte chai houaar pula deki tui kar bal paros... tumar moto podder chudar amar shomoi nai...

View user profile

67 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 4:33 pm

JoyeeTa Z

Newbie Rhymer
Newbie Rhymer
LiL SpadE_JInDeGi NisSaI wrote:so did ur fag ass daddy name u Tormuz Bepari?
n don't talk abt religion here...I did complete reading the Quran....
u talk abt respect? u didn't even bother to use capital letters on da Holy Book's name...

trust me...fo me Religion is more than Rappin' n stuff,so keep it aside will ya?

never seen u kids on DR b4...y bringing AR rahman on DR kid? he aint no
rapper n not even bangali!!! DR is all abt BANGLADESHI Rap n Hip Hop... not bangla Polligti,pop,baul gaan n shit....
music....
or could have found ur Biplob n Tishma burnin da place with their lame shit....
so as Mode Silver /Double H n I said....rapping on POP or other kinda beats r kinda shitty shit to do Razz
cuz this aint true hip hop....BUT I DID SAY HE's LRYRICS r MEANING FULL........

now gettcho asses back to where u came frm...would ya? kindly?

LiL apnar ekta kotha bhalo laglona"DR is all abt BANGLADESHI Rap n Hip Hop... not bangla Polligti,pop,baul gaan n shit...." wat do u mean by bangla shit?bangla rap niye DR,thtz very gud tai bole bangla onno gan gulo shit?apni may be english medium school e poren or watever but u don have ryt to say bangla gan shit! 2 pata english pore english hiphop shikhechen taina?album ta niye comment korar age apnar album r bhitore ki lekha ache pore dekha dorkar.pore thn comment korten.eta kono way na kono album niye kotha bolar.u shuld knw how to criticize or how to talk wid others,bro:) anyway,apnar age anek kom dekhchi,hoyto boro hote hote eshb manner shikhe jaben,and hopefully bangla gan ke shit bolben na ar.apnar ekta post eo bangla likha nai so apni bangla gan ke shit bolben ete obossho obak hoyar kichu nai:)bangla rap ke encourage na kore apni shomane galigalaz kore jacchen,apnader moto so called high society r jonnoi amader bangla gan er ei obostha:)

View user profile

68 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 5:29 pm

mofiz mastori

Newbie Rhymer
Newbie Rhymer
Lil Spade bhai shuno ei thread e amar shob pani falaiya pooshkuni banaiya falaimu aar tumar moto american shatar kaida kul paibona... onek english shikhso ... bangla gaanre disrespect koro sala dalal ei forum tar naam deshirhymes eida tumar moto english chamchar jaiga na... floyd banks er notun album markete ashse jau giya shuno sala fazil kuaner english koi... khankir pula manshere faggot dake... tore ki ami gali disilaam re manger bbhai? tui amare gale dile kayn? putki tho ekhono mara shuru kori nai thokhon bujba ami koto boro faggot....

View user profile

69 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 6:09 pm

sha1_flyology

Destined 2 Rap
Destined 2 Rap
TheRiddler wrote:12,000 copies ma ass.... i jz heard some on u tube... ppl say black zang er gaan bhalona ora raastar pola.... well if daz true den dis guyz a gramer pola..lol

HAHAHAHAHA... well sed bruv... but u forgot 1 'little part'.. BD= shonar bangla= gram, nodi, dhan khet, bhaitiyali, baula songit, isish mach, bhat.... like it or not... this is our culture & flavor... not ganja & ganjam...

View user profile

70 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 6:17 pm

sha1_flyology

Destined 2 Rap
Destined 2 Rap
Well.. talkin bout the album here... So I think Its so-so.. not FREAKING AWESOME or FUCK THIS.... Its pretty good... would b even better if the mixing quality was good.. i mean. my ears bleeded whn i burned my speakers... damn sounded so harsh.. i even had a rockfort on the back.. didnt help!! but I liked the album.. overall tracks 2,3,4,5 & 8 were seriously good... & 1 thing i knw bout fokir lal miah.. that rapping in such way is his speciality.. so myt sound a bit common in every track.. but its all good...but 1 thing was seriously disappointing.. y did he take stoic bliss??? Well.. his album & his niggaz.. I'd say, 8 outta 10...

View user profile

71 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 9:46 pm

Tormuz Bepari

Newbie Rhymer
Newbie Rhymer
LiL SpaDe_JinDeginisal--Kaar loge kotha bolte ashlam..Halare koi ki ar Halay reply dey ki? ..Mama apnr ki porte prb hoy?Class e poray mon den.Mama apni FAG word ta chara ar kono Gali paren na??Amare FAG kou mama??Tomr baaper sathe amar kono Akam er Outcome apni(lil spade)mama?Apnr Baabar sathe Physical Realtion korte amar kono apotti naai.Ami Fag Homu mama..R tomar moto aro kotogula Abaal poyda koramu..Halar po Respect Nia aise..Oi Beta Age language er upor respect dekha.Tor Baap ki RAJAKAR chilo ?Lil Mama Ayatul Kurshi surata ektu boilo amare..r lal miah only good lyricist na.He is gud rapper too.Tor moto bostir poilpain re Lal miah r tym nai.Halar Gaan to gash soundclick er beat dia aar boro kotha marao??Lal je production r sathe kaz kore tor moto fokir ke oikhane Cha,biscuit o tanar jonno rakhbona...Lil spade mama sowi mathata ektu gorom hoise..Mone kisu nien na ..Fokir dekhleie Mukhe tui tokari aisha pore.Mama Market e apnar Koyta album ase??Koyta proucer er sathe kam korchen?Bathroom e boisha baal falaite sobai pare.Bokor bokor na koira Ekta album release den tapor ashen kotha boli...Kon abaal re nia porlam eikhane..Haala 2 ta jinish i jane POP BEAT r FAG?Oi hala bol Pop beat er measurement ?Ar amare artist r producer er naam shikhao mama??Ami jotogula rapper er gaan shunsi apni sara jiboneo ta mukhosto korte parbe na..Ar mama arekta kotha...apnar kothay bujha gese apni "Mommy Daddy marka polapain"Jan mama bashay gia Mommy Sharer achol dhore boisha Thaken.Next Tym jokhon post koben mama Bangla korben asha kori Apnr baba RAJAKAR na...Enjoy mama

View user profile

72 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 9:51 pm

Tormuz Bepari

Newbie Rhymer
Newbie Rhymer
sha1_flyology wrote:Well.. talkin bout the album here... So I think Its so-so.. not FREAKING AWESOME or FUCK THIS.... Its pretty good... would b even better if the mixing quality was good.. i mean. my ears bleeded whn i burned my speakers... damn sounded so harsh.. i even had a rockfort on the back.. didnt help!! but I liked the album.. overall tracks 2,3,4,5 & 8 were seriously good... & 1 thing i knw bout fokir lal miah.. that rapping in such way is his speciality.. so myt sound a bit common in every track.. but its all good...but 1 thing was seriously disappointing.. y did he take stoic bliss??? Well.. his album & his niggaz.. I'd say, 8 outta 10...
Well amar mone hoy Ei problemta G series er.I got Two CDs.First er tay Track 2 te ektu scratch ache ar baki gula thik and oda CD te Track 6,10 e ektu scratch and baki gula thik.May be production problems..

View user profile

73 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Wed Mar 10, 2010 9:57 pm

Demonic

Official Rhymer
Official Rhymer
this is a prob i face too......gaan gular piche onek noise.....there is jst too much noise,,,,dat jst spoils the mood......Sad

View user profile

74 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Thu Mar 11, 2010 6:10 pm

Humayun Chowdhury

Official Rhymer
Official Rhymer
hahaha....fake ass niggaz opened 100 acc in DR...donno dere points

@Tormuz(im writing in his weird language karon na hole buzbe na)....I know I juss waste ma times kintu ajbo kisu kotha shune reply na dya parlam na...Shono Tormuz bepari

1. 9th wonder, blaze,dre egula kono beat er naam na...egula producer der naam..ami kono beat er naam boli ny...tumi kotto boro abal prove korla

2. Tumi Lal miah er album er beat gular details dya prove korla tumi oy TNT production er keu...jodi tay hoy tahole tomra khubi O-Peshadar...jara kina kono feedback easily nitte pare na..forum e aysha 100 ta acc khule
3. Amr LAl miah r jonno kharap lagtese karon unar motto skilled rapper tomader motto kisu producer der sathe kaaz korse.....jara kina kichu faltu non-rap beats e Lal k rap koraise.
4. Album charso bole onek part niteso...kintu mone rekho j Asif & Momtaz o Album Chare...so learn how to do some quality works
5. Finally...Amr beat nya tomar matha ghamayte hobbe na...u will heard em when ma album out( hopefully in 2011 & u dont find em in mah online realeses since i dont waste ma beats by realesing em online)

Though I told i will drp ma full reveiw later, but honestly I lyked track 3,4 and 7..... I have Respect fo Lal Miah...he is 1 of da sickest Rapper in da industry..And his lyrics??- best Bengali lyrics I heard in a bengali rap album ever
he makes me proud as a Sylheti

and @ Lil Spade and other guyz...plz ignore dis fake nigga ...dont reply him
-1-

View user profile

75 Re: Choy NONG BIPOD SHONGKET___LAL MIAH on Thu Mar 11, 2010 8:42 pm

Naam Nai

Newbie Rhymer
Newbie Rhymer
(Humayun Chowdhury,)1. 9th wonder, blaze,dre egula kono beat er naam na...egula producer der naam..ami kono beat er naam boli ny...tumi kotto boro abal prove korla

2. Tumi Lal miah er album er beat gular details dya prove korla tumi oy TNT production er keu...jodi tay hoy tahole tomra khubi O-Peshadar...jara kina kono feedback easily nitte pare na..forum e aysha 100 ta acc khule
3. Amr LAl miah r jonno kharap lagtese karon unar motto skilled rapper tomader motto kisu producer der sathe kaaz korse.....jara kina kichu faltu non-rap beats e Lal k rap koraise.
4. Album charso bole onek part niteso...kintu mone rekho j Asif & Momtaz o Album Chare...so learn how to do some quality works
5. Finally...Amr beat nya tomar matha ghamayte hobbe na...u will heard em when ma album out( hopefully in 2011 & u dont find em in mah online realeses since i dont waste ma beats by realesing em online)

Though I told i will drp ma full reveiw later, but honestly I lyked track 3,4 and 7..... I have Respect fo Lal Miah...he is 1 of da sickest Rapper in da industry..And his lyrics??- best Bengali lyrics I heard in a bengali rap album ever
he makes me proud as a Sylheti

and @ Lil Spade and other guyz...plz ignore dis fake nigga ...dont reply him
-1-

Lolz...Ekhane du'jon stupid guy asse jara ,sob rapper der k mean kore kotha bole...Nije ra tu ooo baal ooo chirte pare na...onno rapper der nia thatta kore....TnT na PnT produccer der khaiya kaam nai je ,tara ekhane aisha tomader moto abaaal publicer shathe kotha boila shomoy nosta korbe...Lolz....anyway .....tumi jokhon album release korba ,tokhon Kotta(dog) shodhu kanbo...Shathe tomar Relatives raa oo kadbo....bcz u just waste ur money n time for dog's music arr pichone....lolz..All da best Mr...Humayun Chowdhury,

Sponsored content

View previous topic View next topic Back to top  Message [Page 3 of 5]

Go to page : Previous  1, 2, 3, 4, 5  Next

Permissions in this forum:
You cannot reply to topics in this forum